শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

ভিডিও | দেখে নিন আজকের সেরা ১০টি খবর

Debkanta Jash | ০৪ জানুয়ারী ২০২৪ ১৬ : ১৪Debkanta Jash


১. তৃণমূল সাংসদকে কল্যাণ এবার জন্মদিনে শুভেচ্ছা জানালেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড়। সঙ্গে সপরিবারে দিল্লিতে নৈশভোজের আমন্ত্রণও। এক্স হ্যান্ডেলে উপরাষ্ট্রপতিকে ধন্যবাদ কল্যাণের। 

২. কামারহাটিতে ফের তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। কামারহাটির ষষ্ঠীতলায় শ্যুটআউট। গুলিবিদ্ধ আসিফ ওরফে কাল্লু নামে ওই তৃণমূলকর্মী আশঙ্কাজনক। আতঙ্ক এলাকায়। 

৩. মুর্শিদাবাদের দৌলতবাদে বোমা ফেটে শিশুর মৃত্যু। মৃত শিশু মুকলেসুর শেখ দ্বিতীয় শ্রেণীর পড়ুয়া। আহত আরও দুই শিশু। কোথা থেকে বোমা এল। তা জানতে তদন্তে পুলিশ। 

৪. নিয়োগ চেয়ে এবার পথে আইসিডিএস সুপারভাইজার চাকরিপ্রার্থীরা। সল্টলেকে রাস্তায় বসে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মোতায়েন অতিরিক্ত পুলিশ। 

৫. নিয়োগ চেয়ে ফের আন্দোলন। পথে উচ্চ প্রাথমিক চাকরিপ্রার্থীরা। ওয়েলিংটন স্কোয়ার, এসএন ব্যানার্জি রোড, ডোরিনা ক্রসিং হয়ে মিছিল শেষ হবে রানি রাসমণি অ্যাভিনিউয়ে। 

৬. বলাগড়ে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের অভিযোগ। খুনের সংশয় প্রকাশের পর বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর দপ্তর ভাঙচুর। মনোরঞ্জনের নিশানায় তৃণমূল নেত্রী ও তাঁর স্বামী। ঘটনাকে হাতিয়ার করে তৃণমূলকে আক্রমণ বিজেপির। 

৭. লোকসভা ভোটের আগে ইন্ডিয়া জোটের আসন রফা নিয়ে জল্পনার মধ্যেই তৃণমূল সুপ্রিমোকে বেলাগাম আক্রমণ অধীর চৌধুরীর। "বাঁচতে গেলে কংগ্রেসকে আপনার প্রয়োজন", মমতাকে চ্যালেঞ্জ প্রদেশ কংগ্রেস সভাপতির। 

৮. লোকসভা নির্বাচনে কেন্দ্রীয় নেতৃত্ব তরফে কোনরকম আসন সংখ্যা বেঁধে দেওয়া হয়নি। শিলিগুড়ির একটি সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

৯. বাগনানের বরুন্দায় পুলিশের গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষে ২ পুলিশকর্মীর মৃত্যু। পুলিশের গাড়িটিকে পেছন থেকে ধাক্কা মারে ট্রাক। আহতদের হাসপাতালে নিলে ২জনকে মৃত ঘোষণা। আশঙ্কাজনক আরও ২।

১০. কুলতলির মৈপীঠের পেটকুলচাঁদ এলাকায় বাঘের পায়ের ছাপ! লোকালয়ে ফের বাঘের আতঙ্ক। এলাকায় টহল বন বিভাগের কর্মী ও পুলিশের। সতর্কতার জন্য করা হয়েছে মাইকিং।




বিশেষ খবর

নানান খবর

শীঘ্রই আসছে...

নানান খবর

মুক্তি পেল 'দেখেছি তোমাকে শ্রাবণে'র প্রথম ঝলক...

আরও জল ছাড়ল ডিভিসি, পুজোর আগে ভাসতে পারে দক্ষিণবঙ্গের একাধিক এলাকা, পরিদর্শনে মুখ্যমন্ত্রী ...

'ম্যান মে়ড বন্যা', ফের তোপ মমতার

বুধবার আরও জল ছাড়ল ডিভিসি , মাইথন-পাঞ্চেত মিলিয়ে দেড় লক্ষ কিউসেক, প্লাবনের আশঙ্কা দক্ষিণবঙ্গের একাধিক জেলাতে প্লাবিত হ...

কাঁসাই নদীর বাঁধ ভেঙে প্লাবিত পাশকুড়া পুরসভা ও গ্রামীণ এলাকাগুলি...

কলকাতার নতুন নগরপাল মনোজ ভার্মা

বিশ্বকর্মা পুজোয় এই অভিনব নীতিই প্রচলিত ডুয়ার্সে, দেখুন ভিডিও...

লেক কালীবাড়িতে বিশ্বকর্মা আরাধনা

আজ বিশ্বকর্মা পূজা। শিয়ালদহ ডিভিশনের একটি লোকাল ট্রেনেই পূজার আয়োজন যাত্রীদের...

সোমবারের পর মঙ্গলবারও দুই জলাধার থেকে জল ছাড়ল ডিভিসি, পুজোর মুখে বন্যার আশঙ্কা বঙ্গে...

গীতা LLB- এর ৩০০ এপিসোডে গীডাকে প্রপোজ স্বস্তিকের ...

অভিজিৎ মন্ডলের বাড়ি থেকে বেরিয়ে কী বললেন অতিরিক্ত পুলিশ কমিশনার ?...

গ্রেপ্তারের পর সাংবাদিকদের কী বললেন অভিজিৎ মণ্ডলের স্ত্রী?...

টালা থানার ওসি-র পাশে কলকাতা পুলিশ

উত্তরবঙ্গে তিন মাস পর শুরু হল জঙ্গল সাফারি। উত্তরীয় পড়িয়ে অভ্যর্থনা পর্যটকদের...



সোশ্যাল মিডিয়া



01 24